এক নারীকে অপহরণ করে নিয়ে ২৪ দিন আটকে রেখে ধর্ষণ করেছেন মিঠু মোল্লা । গত ৩ সেপ্টেম্বর (শুক্রবার) গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ এলাকার সুমন ব্যাপারীর বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

ধর্ষক মিঠু মোল্লা – ধর্ষক ডাটাবেজ

রংপুরের পিবিআই সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট ওই নারীর মা আদালতে তার মেয়েকে অপহরণের পর হত্যার অভিযোগ এনে মামলা করেন। মামলায় সেই নারীর স্বামী মানিক মিয়াকেই অভিযুক্ত করা হয়। শুনানি শেষে আদালত মামলাটির তদন্তভার পিবিআইকে দেন।

তদন্তভার পেয়ে রংপুর পিবিআই’র একটি দল অনুসন্ধান চালিয়ে নিশ্চিত হয় যে, রিক্তা বেগমকে হত্যা করা হয়নি। এরপর গত ৩ সেপ্টেম্বর (শুক্রবার) গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ এলাকার সুমন ব্যাপারীর বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেফতার করা হয় মিঠু মোল্লাকে (২৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম জাগো নিউজকে বলেন, রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে দুজনকে আদালতে হাজির করা হলে ওই নারী ১৬৪ ধারায় জবানবন্দি দেন। তিনি জানান, তাকে ভুল বুঝিয়ে ও প্রলোভন দেখিয়ে মিঠু মোল্লা অপহরণ করে ২৪ দিন পাবনা ও গাজীপুরের বিভিন্ন স্থানে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন। তিনি স্বামীর কাছে যেতে চাইলে আদালত তাকে স্বামীর হেফাজতেই দেন। একই সঙ্গে তার স্বামীকে অভিযোগ থেকে অব্যাহতি দেন আদালত।

এসআই আরও বলেন, গ্রেফতার মিঠু মোল্লাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তথ্যসুত্র